মৌলভীবাজার স্টেডিয়ামে প্রীতি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

955

বিডিজাগরণ২৪.কমঃ মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর বাঙ্গালী জাতি চিনিয়ে আনে বিজয়ের লাল সূর্য। প্রতি বছরের ন্যায় এবারেও ১৬ই ডিসেম্বর ২০১৮ এই দিনটি নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়।
জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টি টুয়েন্টি ক্রিকেট ম্যাচ শেষে অফিসার্স এসোসিয়েশন ও ব্যাংকার্সদের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এর পর মৌলভীবাজার জেলা প্রশাসন ও মৌলভীবাজার পৌরসভার মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এই ম্যাচের খেলায় অংশ গ্রহন করেন অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলামসহ মৌলভীবাজার জেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তা বৃন্দ। অন্যদিকে মৌলভীবাজার পৌরসভার পক্ষে খেলায় অংশ গ্রহন করেন পৌরসভার প্যানেল মেয়র ফয়ছল আহমদ, সাংবাদিক বকসি ইকবাল আহমদ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মুহিব সহ পৌর নাগরিকবৃন্দ।

খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনায় জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক নাহিদ আহমদের পরিচালনায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম। বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোঃ শাহজালাল। এরপর খেলায় অংশগ্রহণ কারিদের মধ্যে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আশরাফুর রহমান, রাজস্ব আশরাফুল আলম। এসময় জেলা প্রসাশনের কর্মকর্তা ও পৌরসভার সচেতন নাগরিক বৃন্দ সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।