ভারতে চালু হলো বয়ফ্রেন্ড ভাড়া নেয়ার অ্যাপস!!!

0
278
লং ড্রাইভে একা একা যেতে যেতে বোর হয়ে যাচ্ছেন? কোনও বিয়েবাড়িতে বা বন্ধুদের পার্টিতে ‘সিঙ্গেলহুড’ প্রকাশ করতে ভাল লাগছে না? এর জন্য ডাউনলোড করতে হবে অ্যাপটা কিংবা ওয়েবসাইট থেকে লগ ইন করতে হবে ইমেল আইডি দিয়ে। মিনিট পনেরোর জন্য বয়ফ্রেন্ড ভাড়া নিলে দিতে হবে ৫০০ টাকা। এর পরে সময় কাটাতে চাইলে আরও খানিকটা বেশি।
২৯ বছর বয়সী কৌশল যিনি ভারতের প্রযুক্তিবিদ তিনি এটি আবিস্কার করেছেন ।তিনি জানান, আমি নিজেও একটা সময় গার্লফ্রেন্ড জোগার করতে না পেরে হতাশায় ভুগেছি। আমাদের দেশে বান্ধবী ভাড়া নিন- বললে লোকে শুরুর দিকে ভালোভাবে ব্যাপারটাকে নাও নিতে পারে! এই জন্য আপাতত রেন্ট এ বয়ফ্রেন্ড দিয়েই শুরু করলাম।
এই প্রযুক্তিবিদ আরো বলেন, বয়ফ্রেন্ড নেই বলে মন খারাপ করে বসে থাকার দিন শেষ। ডিপ্রেশন, ফার্স্টেশন, সব কিছু কাটিয়ে ফেলতে পারেন এক ঝটকায়।এবার ভারতেও চীন বা জাপানের মত বয়ফ্রেন্ড ভাড়া পাওয়া যাবে অ্যাপ দিয়ে।
২২ থেক ২৫ বছরের এ গ্রেডেড মডেল। এমন বয়ফ্রেন্ড পেতে প্রতি ঘন্টায় ভাড়া দিতে হবে দুই থেকে তিন হাজার টাকা। আম আদমিও ভাড়া পাওয়া যাবে বয়ফ্রেন্ড হিসাবে। ঘন্টায় দিতে হবে মাত্র ৩০০ থেকে ৪০০ টাকা।
কৌশল বলছেন, এই অ্যাপ ব্যাবহার করে ঠকবার কোনো জায়গা নেই। আর হ্যাঁ, এটা কিন্তু যৌনতা বিক্রয়ের স্থান নয়। এটা কোনো সস্তার বাজারচলতি বন্ধুত্বের ঠিকানা নয়। এখানে আপনি বয়ফ্রেন্ড ভাড়া করলেন মানে একজন ভালো বন্ধু পাবেন।

 

আরো পড়ুনঃ কন্যাসন্তান হলে তার ক্লিনিকে সব ফ্রি: ফি না নিয়ে মিষ্টি বিতরণ করেন এই গাইনি ডাক্তার
নিতি আরো বলেন,আমরা প্রতিটা ছেলেকে রীতিমতো ইন্টারভিউ নিয়ে রিক্রুট করেছি। যারা এখনে আছে তারা আপনার বয়ফ্রেন্ড হবে আর আপনাকে মানসিক দিক থেকে সাপোর্ট দেবে। আপনি কোনো সমস্যায় থাকলে তার থেকে পরামর্শ নিতে পারবেন।

LEAVE A REPLY