রুপকথা ব্যান্ডের ৭ম বর্ষপুর্তি উপলক্ষে সাংস্কৃতিক সন্ধ্যা

0
230
বিনোদন প্রতিবেদনঃ সংগীত হচ্ছে সংস্কৃতির প্রাণ। সুষ্ঠুভাবে সংগীত চর্চা করতে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা। থাকতে হয় সংগীত শিল্পীসহ বাদ্যযন্ত্র পরিচালক। পরিপূর্ণ সব কিছু নিয়েই সংস্কৃতি প্রেমী মানুষের বিনোদন নিয়ে আসছে মৌলভীবাজারের রুপকথা ব্যান্ড।
রুপকথা ব্যান্ডের সদস্যদের মতে রুপকথা একটি নাম, একটি স্বপ্ন। যে স্বপ্নের শুরু হয় পহেলা মে ২০১২ সালে । যাদের মূল মন্ত্র হচ্ছে সংগীতের মাধ্যমে বিনোদন।  সেই রুপকথা আজ এক অনারম্ভর পূর্ণ অনুষ্টানের মাধ্যমে ৭ম বছর শেষ করে ৮ম বছরে পদার্পণ করে।
আজ পহেলা মে বুধবার রুপকথা ব্যান্ডের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয় সাংস্কৃতিক ব্যক্তিদের মিলন মেলা। এতে উপস্থিত ছিলেন সংগীত শিল্পী ও সংগীত শিক্ষক গোপন চক্রবর্তী। রুপকথা ব্যান্ডের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজীব ঘোষ, প্রীতম পিন্টু দেব, আকাশ মল্লিক কাজল, প্রীতম গোস্বামী, রাজীব শাহা। এছাড়াও উপস্থিত ছিলেন কেবি খান বিজয়, বিদ্যুৎ পাল, দিপ্রজিৎ, পিংকু, পাবলু সহ মৌলভীবাজারের সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।
রুপকথার প্রধান নির্বাহী রাজীব ঘোষ বলেন সবার ভালবাসা আর সহযোগীদের আন্তরিক প্রচেষ্টার কারনেই একটি সাংস্কৃতিক সংগঠন ৭ বছর সাফল্যের সাথে পার করে ৮ম বছরে পদার্পণ করেছে। তিনি আরো বলেন যে, অল্প কিছুদিনের মধ্যেই একটি জমকালো অনুষ্টানের মাধ্যমে ৭ম বর্ষপুর্তি উপলক্ষে মৌলভীবাজার শহরের সকল সাংস্কৃতিক কর্মীদের নিয়ে বড় পরিসরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

LEAVE A REPLY