ঢাকা  উত্তর সিটি  ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হলেন কুলাউড়ার এস এম লুৎফুর 

0
91
কুলাউড়া প্রতিনিধি : ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকের পদ পেয়েছেন সিলেটের মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়ের আমানিপুর গ্রামের কৃতি সন্তান এস এম  লুৎফুর রহমান।
গত ২৭ জুন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোধন করা হয়।
এর আগে এস এম লুৎফুর রহমান টঙ্গী সরকারী বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
এসএম লুৎফুর রহমান এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানবসেবা করছেন। এস এম লুৎফুর রহমান টিলাগাও ইউনিয়নের আমানিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে লেখা পড়া শুরু করে আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এস এস সি পাস করে ঢাকায় চলে যান,সেখান থেকে উচ্চ মাধ্যমিক ও স্নাতক লাভ করেন।
এস লুৎফুর রহমান জানান আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন,দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কর্মী হতে পেরে নিজে ধন্য মনে করি।আমাকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগেট সভাপতি মোঃ রেজওয়ানুল হক চৌধুরী,সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ ইব্রাহিম হোসাইন এবং সাধারণ সম্পাদক মো সাইদুল ইসলাম হৃদয় ভাইয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং আমি সবসময়  বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র ও বিধান অনুযায়ী কাজ করতে বাধ্য থাকিব।জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশকে উন্নত দেশে রুপান্তর করতে ভিশন-২১, ভিশন-২০৪১ বাস্তবানে বদ্ধপরিকর। সবসময় যেন দেশ ও মানুষের কল্যানে কাজ করতে পারি, সবাই আমার জন্য দোয়া করবেন

LEAVE A REPLY