বাংলাদেশে দিল্লী শাসন প্রতিষ্ঠা করার হুমকি 

0
90
ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশের হিন্দুদের ওপর সংখ্যাগুরু সম্প্রদায়ের ‘পাগলামি’ অবিলম্বে বন্ধ না হলে বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠা করা হবে বলে মন্তব্য করেছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সিনিয়র নেতা ও রাজ্যসভার এমপি সুব্রামানিয়াম স্বামী। তিনি রোববার ত্রিপুরায় এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন। সংস্কৃতি গৌরব সংস্থান ত্রিপুরা ইউনিটের এক কর্মসূচিতে যোগ দিতে সুব্রামানিয়া স্বামী সেখানে গিয়েছিলেন। এ সময় তিনি বেশ কিছু ইস্যুতে কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশকে অব্যাহতভাবে সমর্থন দিয়ে যাবে ভারত। কিন্তু বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উচিত সতর্ক হওয়া। যেসব উন্মত্ত মানুষ হিন্দুদের মন্দির ধ্বংস করছে, মন্দিরকে মসজিদে পরিণত করছে এবং হিন্দুদের ধর্মান্তরিত করে মুসলিম বানাচ্ছে তাদেরকে থামানো উচিত তার।
বাংলাদেশের হিন্দুদের ওপর সংখ্যাগুরু সম্প্রদায়ের এই ‘পাগলামি’ অবিলম্বে বন্ধ করার দাবিও জানিয়েছেন বিজেপির বিতর্কিত এই নেতা। তার ভাষায় এগুলো বন্ধ না হলে বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠা করা হবে বলেও হুমকি দেন সুব্রামনিয়াম। তিনি বলেন, হিন্দুদের বিরুদ্ধে পাগলামি বন্ধ না হলে বাংলাদেশ দখল করতে হবে। আমি সরকারকে সেই পরামর্শই দেবো।
উল্লেখ্য, বিজেপির বিতর্কিত এই নেতা এর আগেও বাংলাদেশ দখলের হুমকি দিয়েছিলেন। ভারতে ‘অবৈধভাবে’ অভিবাসী হওয়া বাংলাদেশিদের সংখ্যার অনুপাতে বাংলাদেশের ভ‚মি দখল করার প্রস্তাব দেন সুব্রামনিয়াম। পরে এজন্য হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে তাকে বহিষ্কারও করা হয়। তিনি আরো বলেন, ক্ষমতাসীন এনডিএ সরকার গত চার বছরে অনেক ভাল কাজ করেছে। তাই অসম্পন্ন যেসব কাজ রয়েছে তা পূরণ করার জন্য তিনি বর্তমান সরকারকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানান। তিনি বলেন, বিজেপি আসন্ন জাতীয় নির্বাচনে দুটি ইস্যুতে লড়াই করবে। তা হলো- হিন্দুত্ববাদ ও দুর্নীতি। তার ভাষায়, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে শক্তিশালী দুটি ইস্যু আছে। তা হলো হিন্দুত্ববাদ ও দুর্নীতি। আমরা আমাদের অসম্পূর্ণ কাজ শেষ করার জন্য আরো একটি দফায় ক্ষমতায় থাকতে চাই। আর এ দাবির প্রতি সহমত প্রকাশ করবে জনগণ। তিনি অযোধ্যায় রাম মন্দির, মথুরায় কৃষ্ণ মন্দির ও বারানসিতে কাশি বিশ্বনাথ মন্দির নির্মাণে মুসলিম সম্প্রদায়কে সম্মতি দেয়ার জন্য তাদের প্রতি আহ্বান জানান। সুব্রামানিয়ান স্বামী দৃঢ়তার সঙ্গে বলেন যে, বিজেপিই নির্মাণ করবে রাম মন্দির। বার্তা সংস্থা এএনআই’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন ডিএনএ। এছাড়া কোলকাতা টোয়েন্টিফোর সেভেন-এ রিপোর্ট প্রকাশিত হয়েছে।

LEAVE A REPLY