মৌলভীবাজারে বাংলাদেশ যুব ইউনিয়নের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
61
মৌলভীবাজার প্রতিনিধিঃ “সাহসী যৌবনে সুন্দর আগামী” এই স্লোগানকে ধারণা করে বাংলাদেশ যুব ইউনিয়ন ৪২ বছর অতিক্রম করেছে। “শিক্ষা শেষে কাজ চাই, নয়তো বেকার ভাতা চাই” এই দাবি বাস্তবায়নের প্রত্যয়ে মৌলভীবাজার চৌমুহনাস্থ দলীয় কার্যালয়ে ২৮ আগস্ট বাংলাদেশ যুব ইউনিয়ন ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় বক্তারা বলেন বাংলাদেশ যুব ইউনিয়ন ১৯৭৬ সালের ২৮ আগস্ট সমসাময়িক প্রেক্ষাপট এবং বাংলাদেশের জাতীয় স্বার্থের প্রয়োজনে প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ যুব ইউনিয়ন যুব সমাজ ও মানুষের অধিকার নিয়ে লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

 

বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি এড. মাসুক মিয়া এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস এর সঞ্চালনায় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন সিপিবি মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড এড. নিলিমেষ ঘোষ বলু, উত্তরণ খেলাঘর আসর মৌলভীবাজার এর সভাপতি শাহাদাত হোসাইন, সাবেক ছাত্রনেতা ও সাংস্কৃতিক কর্মী সীতেশ ধর, সাবেক ছাত্রনেতা ও যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলার সংসদের যুগ্ন সম্পাদক  আবু রেজা সিদ্দিকী ইমন, সাবেক ছাত্রনেতা ও প্রগতি লেখক সংঘ মৌলভীবাজার এর সাধারণ সম্পাদক  আফরোজ আহমেদ, সাবেক ছাত্রনেতা প্রগতি লেখক সংঘ মৌলভীবাজার এর  সহ সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য জাবেদ ভূইয়া, যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এড. প্রীতম দত্ত সজীব, সাবেক ছাত্রনেতা ও যুব ইউনিয়ন মৌলভীবাজার এর জেলা সদস্য সুজিত দেবনাথ, সাবেক ছাত্রনেতা ও যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলার সাবেক সভাপতি ভানু লাল রায়, সাবেক ছাত্রনেতা রনি পাল, সাবেক ছাত্র ইউনিয়ন নেতা আবুল হায়দার তরিক, ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি সুবিনয় রায়, সাধারণ সম্পাদক পিনাক দেব, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তারিন আক্তার, ক্রীড়া বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ সহ আরো অনেকে।

LEAVE A REPLY