মৌলভীবাজারে অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

0
60
শহর সংবাদদাতাঃ মৌলভীবাজারে নাবিলা ফাউন্ডেশন এর পক্ষ থেকে   মোট ৩৫ টি অসহায় দারিদ্র পরিবারের প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার  বিতরন করা হয়েছে।
২৯ শে আগষ্ট বিকাল ৩ ঘটিকায় মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে এ হুইল চেয়ার বিতরণ করা হয়। নাবিলা ফাউন্ডেশনের সদস্য আলহাজ্ব রেফুল মিয়া’র সভাপতিত্বে ও যুব সংগঠক ও মানবাধিকার কর্মী  শামীম আহমদ এর সঞ্চালনায়  আলোচনা সভা ও বিতরণ  অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা  আজিজুর রহমান, বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন , মামুনুর রশীদ চৌধুরী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  সালেহ এলাহি কুটি, ইমজার সাধারণ সম্পাদক   বিকুল চক্রবর্তী, জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক বেলাল তালুকদার, বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব সমাজসেবক বশির খান, আনোয়ার মিয়া, আব্দুল খালিক।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাবিলা ফাউন্ডেশন এর সম্বনয়কারী শামীম আহমদ, হুমায়ুন কবির, সোয়েব আহমদ,নানু মিয়া, ,সহীদ আহমদ,সিতার আহমদ,আব্দুল আলিম, তোফায়েল আহমদ, আরিফ আহমদ প্রমুখ। অনুষ্ঠানে  পবিত্র কোরান তিলাওয়াত করেন  হাফিজ জুবায়ের আহমদ রাজু।

LEAVE A REPLY