সিলেটের ছাত্র ইউনিয়ন নেতাকে গ্রেফতারের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
146
মৌলভীবাজার প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সদস্য সরোজ কান্তি দাসকে গ্রেপ্তারের প্রতিবাদে ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি সুবিনয় রায় এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক পিনাক দেব এর পরিচালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি সুমন কান্তি দাস, ক্রীড়া বিষয়ক সম্পাদক ফাহিম চৌধুরী, মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সাধারণ সম্পাদক রাজন দেব, ছাত্রনেতা দেবব্রত দিব্য প্রমুখ।

 

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন এভাবে একজন ছাত্র নেতাকে গ্রেফতার করে হয়রানি করা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। শুধু সরোজ কান্তি নয় বাংলাদেশের সর্বত্র ছাত্র ও ছাত্র নেতাদের পুলিশি হয়রানি বন্ধ করতে হবে। এবং শিক্ষার্থীদের অধিকার ও পুলিশি হয়রানির বিরুদ্ধে সর্বসাধারণের মধ্যে সচেতনতা তৈরি করতে হবে। এসময় সভাপতি সুবিনয় রায় সকল ছাত্রদের সচেতন হওয়ার জন্য আহ্বান জানান।
উল্লেখ্য যে গতকাল ৭ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সিলেট জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সরোজ কান্তি দাসকে গ্রেফতার করে নিরপরাধ ছাত্রনেতাকে হয়রানি করা হয়।

LEAVE A REPLY