মৌলভীবাজারে বঙ্গবন্ধু গোল্ডকাপ বালক বঙ্গমাতা গোল্ডকাপ বালিকা অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের উদ্বোধন

341
মৌলভীবাজার প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় মৌলভীবাজারেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ বালিকা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন হয়েছে।
১৭ সেপ্টেম্বর বিকেল ৩ ঘটিকায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে কবুতর ও বেলুন উড়িয়ে খেলা উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ সদর, রাজনগর আসনের সাংসদ নেছার আহমদ। এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন। উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার), জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন সহ জেলার ক্রীড়া অঙ্গনের ব্যক্তিবর্গ।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কুলাউড়া উপজেলা বনাম রাজনগর উপজেলা। উভয় উপজেলার বালক ও বালিকা দুটি করে টিম মুখোমুখি হয়।
টুর্নামেন্টে মৌলভীবাজার জেলার বড়লেখা, জুড়ী, কুলাউড়া, রাজনগর, মৌলভীবাজার সদর, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল ৭ টি উপজেলা ও মৌলভীবাজার পৌরসভার মিলে মোট ৮ টি বালক ও ৮ টি বালিকা টিম ১৪ টি খেলায় মুখোমুখি হবে। এবং আগামী ২৩ সেপ্টেম্বর একই সময়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
প্রতিদিন ১ টি বালক ও ১ টি বালিকা মিলে দুটি খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলা পরিচালনা করেন ওয়াহিদুজ্জামান দুলাল, এমদাদুর রহমান, মেহেদী হাসান ও জুবেল আহমদ। প্রথম খেলায় রাজনগর উপজেলা কুলাউড়া উপজেলাকে ১-০ গোলে পরাজিত করে জয়।