মৌলভীবাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ বালক ও বালিকা অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন শ্রীমঙ্গল ও কুলাউড়া

0
80
মৌলভীবাজার প্রতিনিধিঃ খেলার রাজা ফুটবলের মাঠ মাথানো খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ বালক ও বঙ্গমাতা গোল্ডকাপ বালিকা অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের ফাইনাল খেলায় জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে শ্রীমঙ্গলের বালক ও কুলাউড়ার বালিকা টিম।
প্রথম খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ বালক খেলায় মধ্যাহ্নের বিরতির পূর্বে শ্রীমঙ্গল উপজেলা টিম বড়লেখা উপজেলা টিম ১ টি গোল করে। মধ্যাহ্নের বিরতির পর আর কোন পক্ষ গোল করতে না পাড়ায় শ্রীমঙ্গল ১-০ গোলে জয় নিশ্চিত করে।
২য় খেলায় বঙ্গমাতা গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ বালিকা খেলায় মধ্যাহ্নের বিরতির পূর্বে কুলাউড়া বালিকা টিম প্রথমে পেনাল্টি মিস করে। পরে মৌলভীবাজার সদর উপজেলা টিমকে ১ টি গোল করে কুলাউড়া টিম। মধ্যাহ্নের বিরতির পর আর কোন দল গোল করতে পারে নি। ফলে ১-০ গোলে চ্যাম্পিয়ন হয় কুলাউড়া উপজেলা টিম।
২৩ সেপ্টম্বর সোমবার বিকেলে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনা ও পুরস্কার বিতরণী অনষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ সদর ও রাজনগর আসনের সাংসদ নেছার আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY