মৌলভীবাজার হাফ ম্যারাথনে দেশ-বিদেশের ৩৫০ প্রতিযোগির অংশগ্রহণ

0
146
মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার সাইকেলিং কমিটি ও মৌলভীবাজার রানার ক্লাবের আয়োজনে ও মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় দেশ এবং বিদেশের প্রায় ৩ শত ৫০ জন প্রতিযোগির অংশগ্রহনে হাফ ম্যারাথন অনুষ্ঠিত হয়।
২২ নভেম্বর সকাল ৭ টা থেকে মৌলভীবাজার পৌরসভার সামনে থেকে মেরাতনের দৌড় শুরু হয়। মিনি হাম ম্যারাথন ৭.৫ কিলোমিটার এবং হাফ ম্যারাথন ২১ কিলোমিটার পথ অতিক্রম করে। এসময় প্রতিযোগিরা আনন্দ ও উল্লাসের সাথে ম্যারাথন উপভোগ করেন। ম্যারাথনের আয়োজনকারীরা মনে করেন তরুণ সমাজকে খেলাধুলা ও শরীর চর্চায় রাখতে পারলে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখা সম্ভব।
মৌলভীবাজার পৌরসভার সামনে থেকে কালেঙ্গা সড়কে ছয় সিড়ির দিঘী পর্যন্ত ২১ কিলোমিটার এর বিশাল দূরত্বেবর পথ অতিক্রম করেন প্রতিযোগিরা মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে এসে ম্যারাথন সম্পন্ন করে।
প্রতিযোগিতায় বাংলাদেশের বাহিরের প্রতিযোগিদের মধ্যে যুক্তরাষ্ট্র, ভারত, শ্রীলঙ্কাসহ অন্যান্য দেশের প্রতিযোগিরা অংশগ্রহণ করে।
ম্যারাথন শেষে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের ক্যাম্পাসে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিতহয়। এত উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের জাতীয় সংসদ সদস্য নেছার আহমদ, পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ (পিপিএম বার), জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাসান আহমেদ জাবেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
ম্যারাথনের ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY