দুর্নীতি ও সন্ত্রাস যুবলীগ কর্মীর নীতি হতে পারে না : অর্থমন্ত্রী

0
81
ডেস্ক রিপোর্টঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, সন্ত্রাস, মাদক, দুর্নীতিতে জড়িয়ে পড়া কোনো যুবলীগ কর্মীর নীতি হতে পারে না। একটা দেশ গড়ে তুলতে হলে সবচেয়ে বড় প্রয়োজন যুব সমাজের মেধা ও শক্তি । বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ নিয়ে যুবলীগের কর্মীদের নিজেদের গড়তে হবে। প্রধানমন্ত্রী যুবলীগ নেতাদের ত্যাগের মন্ত্রে দীক্ষিত হওয়ার আহ্বান জানিয়েছেন। এর ব্যত্যয় হলে বিপথে গেলে কঠোর অবস্থানের কথাও জানিয়েছেন।
আজ শনিবার দুপুরে কুমিল্লার লালমাই উপজেলা যুবলীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লালমাই উপজেলার বাগমারা উচ্চবিদ্যালয় মাঠে ওই সমাবেশ হয়।
অর্থমন্ত্রী বলেন, আমাদের আর্থিক খাতে এই মুহূর্তে কোনো ঝুঁকি নেই। বিশ্বব্যাংক ও আইএমএফ বাংলাদেশের অর্থনীতির ভূয়সী প্রশংসা করেছে। আমাদের অগ্রগতি দেখে তারা অভিভূত।
যুবলীগ আন্দোলন সংগ্রামে অসামান্য অবদান রেখে আসছে উল্লেখ করে মন্ত্রী বলেন, যুবলীগের নেতা কর্মীদের ত্যাগের রাজনীতি করতে হবে। অন্যায় অনাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। মেহনতি মানুষের জন্য কাজ করতে হবে।
লালমাই উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আবদুল মোতালেবের সভাপতিত্বে ওই সভা হয়। এতে লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY