চেয়ার ছোড়াছুড়িতে মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

0
263
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন স্থগিত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। আজ সোমবার ( ২ ডিসেম্বর ) সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হবার পর  দ্বিতীয় অধিবেশনে সমঝোতার জন্য তিন সভাপতি ও দুই সাধারণ সম্পাদকদের নিয়ে বসেন জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান কিন্তু কোনো সমঝোতা না আসায় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন কাউন্সিল স্থগিত ঘোষনা করেন।এবং কেন্দ্র থেকে ঘোষনা করা হবে বলে জানানো হয়।
সদর উপজেলা আওয়ামীলীগের বর্তমান নতুন কমিটি ঘোষণা না আসার পর্যন্ত জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ এমপি  ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানকে দায়িত্ব পালন করার জন্য নিদেশেনা দেয়া হেয়েছে।
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
সম্মেলনে সভাপতিত্ব করেন এবং এর উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য রফিকুর রহমান ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান প্রমুখ।
এর আগে সম্মেলন চলাকালীন সময়ে প্রথম অধিবেশনে নেতাকর্মীদের দিকে চেয়ার ছোড়ে মারে। এতে দু’পক্ষের মধ্যে হাতাহাতি ও সম্মেলন স্থলের জানালার গ্লাস ভাঙ্গার ঘটনা ঘটে।
সভাপতি পদে প্রার্থী বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ,জেলা আ’লীগ’র সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর আকবর আলী ও উপজেলার বর্তমান সাধারণ সম্পাদক আনকার আহমদ’র।

LEAVE A REPLY