মৌলভীবাজারে ফের রাজন হত্যা : চারদিকে আতঙ্ক

0
142
মৌলভীবাজার প্রতিনিধিঃ পূর্বের শত্রুতার জের ধরে মৌলভীবাজার সদর উপজেলার হিলালপুর এলাকায় রাজন আহমদ রাজা নামের এক যুবককে রাস্তা থেকে ধরে বাড়িতে এনে কুপিয়ে হত্যার করা হয়েছে।
২১ জানুয়ারি মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। রাজন সদর উপজেলার বুদ্ধিমন্তপুর এলাকার আশিক মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে পীর বাহিনীর প্রধান নামে পরিচিত পীর আজাদ পার্শবর্তী বালিকান্দি খেয়াঘাট থেকে রাজনকে অপহরণ করে হিলালপুরস্থ পীর আজাদের নিজ বাড়িতে নিয়ে আসে। এ সময় পীর আজাদ ও তার সহযোগীরা ধারালো আস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে তাকে। হত্যার পর একটি সিএনজি অটো রিক্সায় রাজনের মরদেহ তোলে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়ে পীর আজাদ বাড়ি তালা দিয়ে পালিয়ে যায়।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত বলেন রাজনকে হত্যা করে একটি সিএনজি অটো রিক্সার পেসেঞ্জার নামিয়ে মরদেহটি জোরকরে তার গাড়ীতে তুলে দে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসার জন্য। রাজন নিহত রাজন পীর আজাদের ছোট ভাই রুবেল হত্যার এজহারভুক্ত ৮নং আসামী। বর্তমানে সে জামিনে ছিল।
এদিকে লাগাতার হত্যাকান্ড সংগটিত হওয়ায় মৌলভীবাজারের চারদিকে আতঙ্ক বিরাজ করছে। গত ১৯ জানুয়ারী মৌলভীবাজারের বড়লেখায় ৪ টি হত্যাকান্ড ও একটি আত্মহত্যার জের কাটতে-না কাটতেই ফের রাজন হত্যায় সাধারণ মানুষ আতঙ্কিত।
মুহিন মিয়া নামে এক যুবক বলেন শান্ত ও সমৃন্ধ জেলা মৌলভীবাজারে লাগাতার হত্যায় আমরা খুবই আতঙ্কিত। আমরা এখন রাত-দিন চলাচলে নিরাপত্তা নিয়ে চিন্তিত থাকি। আমাদের দাবী প্রশাসনের কাছে, হত্যা কান্ডের সাথে জরিত দোষিদের কঠোর শাস্তির ব্যবস্থা করা এবং সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করা।

LEAVE A REPLY