মৌলভীবাজারে প্রথম করোনা টিকা নিবেন নেছার আহমদ এমপি

171
মৌলভীবাজারের করোনা প্রতিষেধক টিকা গ্রহণকারী প্রথম ব্যক্তি হিসেবে আগামীকাল রোববার আনুষ্ঠানিক ভাবে করোনা প্রতিষেধক টিকার প্রথম ডোজ গ্রহণ করবে মৌলভীবাজার-৩ (সদর রাজনগর) আসনের জাতীয় সংসদ সদস্য নেছার আহমদ এমপি।
মৌলভীবাজারে করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা কে প্রথম গ্রহণ করবেন এনিয়ে মানুষের মধ্যে কৌতুহল বিরাজ করছিল। গত ৪ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলনে প্রাথমিক ঘোষণা দিয়ে ছিলেন জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সিভিল সার্জন প্রথম করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা গ্রহণ করবেন।
আজ ৬ ফেব্রুয়ারি শনিবার সিদ্ধান্তে পরিবর্তন এসেছে। সিভিল সার্জন ডাক্তার চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন জানান মৌলভীবাজারের প্রথম ব্যক্তি হিসেবে করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা গ্রহণ করবেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ। নেছার আহমদের ব্যক্তিগত সহকারী
মো. ইমরান হোসেন শাওন এ তথ্য নিশ্চিত করে জানান আগামীকাল রোববার সকালে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা গ্রহণ করবেন নেছার আহমদ। ইতিমধ্যে তিনি রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছেন।
এরপর করোনা ভাইরাসের টিকা গ্রহণ করবেন জেলা প্রশাসক মীর নাহিদা আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদসহ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ ১৫ ক্যাটাগরির সম্মুখ সারির করোনাযোদ্ধারা।
সিভিল সার্জন ডাক্তার চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ আরো জানান মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ৮ টি বুথে টিকা প্রদান করা হবে। এছাড়াও জেলার প্রতিটি উপজেলায় ৩ টি করে বুথ থাকবে। অগ্রাধিকার তালিকার বাহিরে ৫৫ বছরের বেশি বয়সের ব্যক্তিরা www.surokkha.gov.bd তে রেজিষ্ট্রেশন করে টিকা গ্রহণ করতে পারবে।
উল্লেখ্য যে জেলার ৩০ হাজার মানুষ প্রথম ধাপে টিকা গ্রহণ করতে পারবেন। এজন্য ৬০ হাজার ডোজ টিকা মৌলভীবাজার সিভিল সার্জনের ইপিআই কার্যালয় থেকে বন্টন করা হয়েছে।
TM/bdjagoron24/Moulvibazar